ঢাকাWednesday , 17 April 2024
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় গ্রামীণ ব্যাংকের বার্ষিক ক্রীড়া ও বনভোজন অনুষ্ঠিত

আল কোরাইশ রকি
মার্চ ৯, ২০২৪ ১০:৩০ অপরাহ্ণ । ৩৪ জন
link Copied

নওগাঁর পত্নীতলায় ঐতিহাসিক দিবর দিঘীতে নোবেল বিজয়ী প্রতিষ্ঠান, (ঋণগ্রহীতা সদস্য ও সরকারের অংশীদারিত্বে পরিচালিত) গ্রামীণ ব্যাংক সাপাহার এরিয়ার আয়োজনে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮মার্চ) সকালে দিবর দীঘির ডাকবাংলো চত্বরে বনভোজন অনুষ্ঠানে সাপাহার এরিয়ার এরিয়া ম্যানেজার আলমগীর আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন গ্রামীণ ব্যাংক নওগাঁ যোনের যোনাল ম্যানেজার আবুল বাসার। আগ্রাদিগুন শাখার শাখা ব্যবস্থাপক নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাপাহার এরিয়ার প্রোগ্রাম অফিসার মাসুদ পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন শাখার ম্যানাজার, সেকেন্ড ম্যানাজারসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ প্রমূখ।

দিনব্যাপী অনুষ্ঠানের শুরুতে জতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ, অতিথিদের আসন গ্রহন, প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্য ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় গ্রামীণ পরিবারের বাৎসরিক মিলন মেলা। বনভোজন উপলক্ষে গ্রামীণ ব্যাংক পরিবারের সদস্যদের পদচারণায় মুখর হয়ে ওঠে ঐতিহাসিক দিবর দিঘী চত্বর।

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি