ঢাকাSunday , 25 February 2024

গফরগাঁওয়ে নতুন রেকর্ড সৃষ্টি করতে হবে: বাবেল

মিথুন
ডিসেম্বর ১৯, ২০২৩ ৭:৫১ অপরাহ্ণ । ১৪২ জন
link Copied

বরবরই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে উপহার দেই। আপনারা ২০০১ সালেও হায়েনার রক্ত চক্ষুকে উপেক্ষা করে এই আসনটি উপহার দিয়েছেন। গফরগাঁওয়ে নতুন রেকর্ড সৃষ্টি করতে হবে। গফরগাঁও বাংলাদেশের মধ্যে এমন একটি উপজেলা যারা সবসময় খবর তৈরি করে এবং ইতিহাস তৈরি করে। আপনাদের বিগত দিনের মতো খবর তৈরি করতে হবে ইতিহাস তৈরি করতে হবে। যেই ইতিহাস বাংলার পাতায় অক্ষরে অক্ষরে লেখা থাকবে। নৌকা প্রতীককে আবারও বিজয়ী করতে হবে।

কথা গুলো ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল বলেন।

মঙ্গলবার বিকালে পৌর শহরের শিলাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রথম নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

আগামী ৭ তারিখ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে আহবান জানিয়ে তিনি আরও বলেন, পিতার মতোই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃতীয় বারের মতো আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকায় ভোট দিবেন। উন্নয়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রমান করে দিয়েছেন কোন ষড়যন্ত্র, চক্রান্ত বাঙালি জাতিকে দাবিয়ে রাখতে পারবে না।

এসময় পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমান, সাবেক মেয়র মনজুর মিয়া প্রমূখ।