ঢাকাMonday , 20 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

আহসান হাবীব ভোদন’র মৃত্যুতে খাদ্যমন্ত্রীর শোক প্রকাশ

আল কোরাইশ রকি
এপ্রিল ২১, ২০২৪ ৮:২১ অপরাহ্ণ । ২৩ জন
link Copied

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

রোববার এক শোকবার্তায় সাধন চন্দ্র মজুমদার বলেন, আহসান হাবীব ভোদন ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূল রাজনীতির দক্ষ সংগঠক। দুর্দিনে দলের নেতা কর্মীদের পাশে ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে আমরা একজন ত্যাগী রাজনীতিবিদকে হারালাম।

শোকবার্তায় খাদ্যমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, নওগাঁ মহাদেবপুরে সড়ক দুর্ঘটায় আহত হয়ে ৩৯ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আই.সি.ইউতে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার রাত ৯টা ২৬ মিনিটে মারা গেছেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন (৬০)।

তিনি দীর্ঘদিন থেকে বাংলাদেশ আ.লীগ মহাদেবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। গত ১২ মার্চ রাত ১০ টার দিকে উপজেলার তেরো মাইল নামক স্থানে একটি বালুবাহী ডাম্পট্রাকের সাথে উপজেলা চেয়ারম্যানের জীপ গাড়ীটির মুখোমুখী সংঘর্ষ ঘটে।