ঢাকাThursday , 20 June 2024
  • অন্যান্য

ঘাটাইলে তেলের লড়ি ও মাহেন্দার মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৩

সৈয়দ মিঠুন
জানুয়ারি ২১, ২০২৪ ৪:৫২ অপরাহ্ণ । ৫৬ জন
link Copied

টাঙ্গাইলের ঘাটাইলে তেলের লড়ি ও মাহেন্দার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরোও একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১১ টায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ওমর ফারুক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত হয়েছেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, এলেঙ্গা গামী তেলের লড়ি ও ঘাটাইল থেকে ছেড়ে আসা মধুপুরগামী একটি যাত্রীবোঝাই মাহিন্দ্র গাড়ির সাথে পোড়াবাড়ী এলাকায় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরেকজন মৃত্যুবরণ করেন। পরে রাত ১১ টায় টাঙ্গাইল শেখহাসিনি মেডিকেল কলেজ হাসপাতালে আহত ওমর ফারুক চিকিৎসাধীন মারা যান। এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত হলেন।

নিহতরা হলেন ধনবাড়ি উপজেলার নিজবর্ণি গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম(৫০), ঘাটাইল উপজেলার বগা গ্রামের ওমর ফারুক(১৯),উপজেলার রতনবরিষ গ্রামের মৃত হযরত আলীর ছেলে চানমিয়া(৪৪)।

এ ঘটনায় আহতরা হলেন, মধুপুর উপজেলার গাংগাইর গ্রামের জোবেদ আলীর ছেলে জহিরুল, পাকুল্লার বারেক এর ছেলে সেলিম (২০), মধুপুর উপজেলার হ্রাস নই গ্রামের খোকা(৫০), গোপালপুর উপজেলার বন্দমাহমুদপুর গ্রামের তুলা মিয়ার ছেলে বিল্লাল(২৫), পাকুটিয়া ঝুনকাইল গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে জামিল আহমেদ, পাকুটিয়ার শ্রাবন্ত প্রীতি(৩৫) ও প্রশান্ত প্রীতি।

আহত ০৭ জনের মধ্যে দুইজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি দুইজন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকার্য পরিচালনা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান,তেলের লড়ি ও মাহেন্দার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।