ঢাকাMonday , 15 April 2024

কেরানীগঞ্জে বস্ত্র ব্যবসায়ীদের সাথে ঢাকা জেলা পুলিশের মত বিনিময়

নাসির উদ্দিন টিটু
এপ্রিল ২, ২০২৪ ৮:১০ অপরাহ্ণ । ১৭ জন
link Copied

ঈদুল ফিতর উপলক্ষে কেরানীগঞ্জে গার্মেন্টস পল্লী এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গার্মেন্টস ব্যবসায়ী সমিতির সাথে ঢাকা জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে দক্ষিন কেরানীগঞ্জের পূর্ব আগানগর গুদারাঘাট এলাকায় গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি স্বাধীন শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুসলিম ঢালীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।

মতবিনিময় সভায় সাধারণ ব্যবসায়ীরা রাস্তায় মালামাল পরিবহনে প্রতিবন্ধকতা ও খেয়া ঘাটে দেশের বিভিন্ন জেলা থেকে আগত পাইকারদের সাথে ইজারাদারদের খারাপ আচরণের বিষয়সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান ব্যবসায়ীদের বক্তব্য মনোযোগ সহকারে শুনে তার পক্ষ থেকে যতটুক সম্ভব সমাধানের আশ্বাস প্রদান করেন। পাশাপাশি যে কোন ধরনের চাঁদাবাজির তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে আহ্বান জানান।

এ সময় সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার বর্তমানে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) আমিনুল ইসলাম, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ, মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল সহ কেরানীগঞ্জ বস্ত্র ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির পরিচালকগন এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।