ঢাকাSaturday , 24 February 2024

নির্বাচনে আওয়ামী লীগকে ভোট না দিলেও জিতবে: সিপিবি

আবদুর রহিম
ডিসেম্বর ২৩, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ । ৫৯ জন
link Copied

গতকাল শুক্রবার চট্টগ্রাম নগরীর হাজারী লেইস্থ বাংলাদেশ কমিউনিস্ট পার্টির( সিপিবি) কার্যালয়ে এক কর্মী সভায় কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহ আলম আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোট বর্জনের আহবান জানিয়েছেন।

চট্টগ্রাম জেলা সিপিবির সভাপতি অধ্যাপক অশোক সাহার সভাপতিত্বে ও সহকারী সাধারণ সম্পাদক কমরেড নুরুচ্ছাফা ভূঁইয়ার সঞ্চালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য মৃণাল চৌধুরী, চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, সম্পাদকমন্ডলীর সদস্য মছিউদ্দৌলা, দক্ষিণ জেলার সভাপতি অধ্যাপক কানাই লাল দাশ ও সাধারণ সম্পাদক শওকত আলী।

সিপিবি কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম বলেন, এটা কি দ্বাদশ নির্বাচন না একদলীয় নির্বাচন। একদলীয় নির্বাচন এজন্য বলছি যে এ নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হওয়ার কোনো সম্ভাবনা নেই। মাইকিং বা পোস্টার এগুলার কোনো প্রয়োজন নাই। মানুষ তো মনে করে আওয়ামী লীগ ক্ষমতায় চলে গেছে। মানুষ ভোট দিলেও নির্বাচনে আওয়ামী লীগ জিতবে না দিলেও জিতবে। আমি দেশবাসীকে আহবান জানাই এ তামাশার নির্বাচনে আপনারা ভোট দিতে যাবেন না। ভোট বর্জন করুন।