ঢাকাThursday , 20 June 2024
  • অন্যান্য

শ্রীপুরে ওয়েল ডান এসএসসি ব্যাচ ৯৬ বিডি’র শীত বস্ত্র বিতরণ

আবুল খায়ের সোহাগ
জানুয়ারি ২১, ২০২৪ ৬:১৭ অপরাহ্ণ । ১৮৬ জন
link Copied

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় শুক্রবার বিকেলে “আমরা সবাই বন্ধু হবো সুখে দুঃখে পাশে রবো এই শ্লোগানকে সামনে রেখে WELL DONE SSC BACH 96 BD এর উদ্যোগে অসহায় মানুষ ও এতিমদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

গ্রুপ ক্রিয়েটর আবুল খায়ের সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্র বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপসচিব ড. সেলিম রেজা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন শিল্প মন্ত্রণালয়ের হিসাব কর্মকর্তা হিসাব বিভাগ শাহনাজ জাহান শিউলি, কবি ও সাহিত্যিক ফুয়াদ স্বনম, টুটুল সরকার, ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সোহাগ, শাহনাজ শিউলি, ফকির সফিক, নাজমা আকতার লিপি, এম এ রশিদ, ইব্রাহিম মারুফ, আমজাদ হোসেন, এডভোকেট সাজেদুল ইসলাম, রুহুল আমিন, সাইদুর রহমান টিটু, শাহিন হোসেন,সৈয়দ ইয়াসিন মিয়া প্রভাষক মোতাহার হোসেন, আলম মাস্টার, ইঞ্জিনিয়ার সোহাগ হোসেন, আজগর আলী, ফজলুল হক, মোফাজ্জল হোসেন ফখরুল মাজেদা সুলতানা মিতু, নাজমুন নাহার জাহাঙ্গীর আলম আরও অনেকে উপস্থিত ছিলেন।

দেশী ও বিদেশী ৯৬ বন্ধুদের সহযোগিতায় অসহায় শীতার্ত মানুষ ও এতিমদের মাঝে মান সম্পন্ন ১৬০ পিছ কম্বল বিতরণ করা হয়েছে। এর আগে ব্যাচের বন্ধুদের মাঝে লাইভে লটারির মাধ্যমে ৩ জন বন্ধুকে পরিবার সহ উমরাহ প্যাকেজের মোট ৬ জনকে বিনা খরচে সুযোগ করে দেওয়া হয়েছে। এভাবে গ্রুপের বন্ধুরা সবসময় আর্ত মানবতার সেবায় অসহায় মানুষ ও এতিমদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।