ঢাকাSunday , 25 February 2024

‘সাধারন মানুষ ‘সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক থেকে মুক্তি পেতে আমাকে বিজয়ী করেছেন’

মোঃ জাহিদ তালুকদার
জানুয়ারি ৮, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ । ১১৯ জন
link Copied

পটুয়াখালী-৪ আসনের নৌকা প্রতীকের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান বলেছেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, শালিশ বানিজ্য, ভূমি দস্যুদের সিন্ডিকেট থেকে মুক্তি পেতে দল মত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রেখে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। আমি দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। গত ৫ বছর এ জনপদকে আমি শান্তিময় জনপদে পরিণত করেছি।’

সোমবার (৮ জানুয়ারী) সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও ১৫ আগষ্ট স্বপরিবারে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ মহিব আরও বলেন, ‘কলাপাড়া রাঙ্গাবালী এলাকার সর্বস্তরের মানুষ শেখ হাসিনার প্রতি আস্থা রেখে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিয়েছেন। আজ থেকে জনপদের সকল মানুষের দায়িত্ব আমার। আওয়ামী লীগে সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদকাসক্ত, সালিশ বাজের জায়গা নেই। নৌকার বিরোধিতাকারী এ সকল বিতর্কিতরা দল থেকে সরে যাওয়ায় দল আজ কলঙ্ক মুক্ত হয়েছে।’

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, শহর আওয়ামী লীগের সভাপতি ও কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম প্রমূখ।

দোয়া ও মিলাদ অনুষ্ঠান শেষে দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরে নেতা কর্মীদের সাথে নিয়ে পৌর শহরের ব্যবসায়ীদের সাথে সালাম বিনিময় করেন নবনির্বাচিত এমপি অধ্যক্ষ মহিব।

এর আগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন নবনির্বাচিত এমপি অধ্যক্ষ মহিবকে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১১৪, পটুয়াখালী-৪ (কলাপাড়া- রাঙ্গাবালী) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে ৬০ হাজার ৮৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের বিতর্কিত সভাপতি মোঃ মাহবুবুর রহমান ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ৫৬ হাজার ৫৭৬ ভোট।