ঢাকাWednesday , 12 June 2024
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের ধাক্কায় অটোরিকশা থেকে ছিটকে পড়ে শিশু নিহত, মা আহত

বাংলা ডেস্ক
জানুয়ারি ১৬, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ । ১০৫ জন
link Copied

বরিশালের উজিরপুরে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশা থেকে ছিটকে পড়ে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন রাফির মা রুপা বেগম।

নিহত শিশুর নাম রাফি ব্যাপারী। সে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠি গ্রামের প্রয়াত কাইয়ুম ব্যাপারীর ছেলে। রুপা বেগমকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা–বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার সানুহার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম রসুল মোল্লা বলেন, রুপা বেগম তাঁর তিন বছরের ছেলে রাফিকে নিয়ে গতকাল সকালে গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় এক আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলেন। সন্ধ্যা সাতটার দিকে অটোরিকশায় বাড়িতে ফিরছিলেন। ঢাকা–বরিশাল মহাসড়কের সানুহার বাসস্ট্যান্ডে পৌঁছালে পেছন থেকে বরিশালগামী একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। শিশু রাফি মায়ের কোল থেকে ছিটকে পড়ে। এতে শিশুটি মাথায় আঘাত পায় ও মায়ের মুখমণ্ডল থেঁতলে যায়।

ওসি আরও জানান, পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটলে রাতেই মা–ছেলেকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক এ সময় রাফিকে মৃত ঘোষণা করেন। মা রুপা বেগম হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা করা হয়েছে।

এমএন/এসআর