ঢাকাSaturday , 22 June 2024
  • অন্যান্য

শেরপুরে বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মনিরুজ্জামান মনির
ডিসেম্বর ২, ২০২৩ ৪:৫৮ অপরাহ্ণ । ১৭৮ জন
link Copied

‘গণমানুষের বাংলাদেশ বুলেটিন’ এ শ্লোগান বুকে ধারণ করে শেরপুর জেলায় দৈনিক বাংলাদেশ বুলেটিন’ পত্রিকার ৬ষ্ঠ তম জন্মদিন ও প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ বুলেটিন পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি এর আয়োজনে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলামের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা,আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ বুলেটিনের শেরপুর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জ্বল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সহ-সভাপতি মুরাদুজ্জামান মুরাদ, দপ্তর সম্পাদক ও আনন্দ টিভি প্রতিনিধি মারুফুর রহমান, প্রচার সম্পাদক ও যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি তপু সরকার হারুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক ব্রম্মপুত্র এক্সপ্রেস পত্রিকার প্রতিনিধি কাজী মাসুম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বিজয় টিভি প্রতিনিধি জিএম আফসার বাবুল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ইনডিপেন্ডেন টিভির প্রতিনিধি মেরাজ উদ্দিন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদল, বাসসের জেলা প্রতিনিধি সঞ্জিব চন্দ্র বিল্টু, নির্বাহী সদস্য ও এসএ টিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল ,দেশ টিভির জেলা প্রতিনিধি আব্দুর রফিক মজিদ, লাখো কন্ঠ’র জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি ইসমাইল হোসেন, আলোকিত সকাল পত্রিকার জেলা প্রতিনিধি ফজলুল করিম, দৈনিক বাংলা’র জেলা প্রতিনিধি শাহরিয়ার শাকির, ভোরের চেতনা প্রতিনিধি নাজমুল আলম সহ শেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানের পর বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ঠ তম জন্মদিনের কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা দৈনিক বাংলাদেশ বুলেটিন এর বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের ধারা অব্যাহত রাখতে ও পাঠকের কাছে যে জনপ্রিয়তা রয়েছে তার সুনাম অক্ষুন্ন রাখার আহবান জানান। বাংলাদেশ বুলেটিন হোক সকল পাঠকের ও সকল শ্রেণির মানুষের প্রিয় পত্রিকা। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

এনপি