ঢাকাSunday , 25 February 2024

নান্দাইলে তালা কেটে দুর্ধর্ষ চুরি

তৌহিদুল ইসলাম সরকার
ডিসেম্বর ২০, ২০২৩ ৬:০৯ অপরাহ্ণ । ৬৬ জন
link Copied

ময়মনসিংহের নান্দাইলে একটি বসত ঘরের তালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। স্বর্নালঙ্কার, নগদ টাকা ও অন্যান্য হাউজহোল্ডিং পন্য সহ প্রায় ৭০/৮০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।

সোমবার (১৮ ডিসেম্বর) আনুমানিক রাত আড়াইটার দিকে চন্ডিপাশা ইউনিয়নের বাশহাটি গ্রামে মোঃ নুরুল ইসলাম মহুরীর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম বলেন, আমার মেঝো ভাইয়ের ঘরের তালা কেটে চোরচক্র এই চুরির ঘটনা ঘটায়।আমার মেঝো ভাই শিক্ষকতা করেন। তিনি বাড়িতে থাকেন না। রাতে ঘরে তালা লাগানো থাকে। ভাবী বাড়িতে থাকেন কিন্তু রাতে মায়ের সাথে ছিলেন। আর এই সুযোগে চোরদল তালা কেটে ঘরের ভিতর প্রবেশ মালামাল নিয়ে যায়।

শহিদুল ইসলাম জানান, রাত আনুমানিক তিনটায় তার মা বাহিরে যেতে চাইলে বাহির থেকে দরজা বন্ধ পান। এরিমধ্যে তার বড় ভাই পাশের ঘর থেকে বের হতে চাইলে তার দরজাও বাহির থেকে বন্ধ পান। পরে শহিদুল ইসলাম তাদের ঘরের মূল গেইটে ভিতর দিক থেকে লাগানো তালা খোলে বাহিরে বের হন। বাহিরে গিয়ে দেখেন তার মেঝো ভাইয়ের ঘরের দরজা ও রান্নাঘরের দরজার তালা কাটা। চোরচক্র ঘরের ভিতর প্রবেশ করে স্বর্নালঙ্কার, নগদ টাকা ও অন্যান্য হাউজহোল্ডিং পন্য সহ প্রায় ৭০/৮০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল থেকে একটি ধারালো হাতল বিহীন নতুন দা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে শিগগীর থানায় একটি লিখিত অভিযোগ করা হবে বলে জানান ভোক্তভোগী পরিবার।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, এবিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি।