ঢাকাSaturday , 24 February 2024
  • অন্যান্য

নকলায় বিদ্যুৎস্পৃষ্টে দুলাভাই-শ্যালকের মৃত্যু

বাংলা ডেস্ক
নভেম্বর ২৫, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ । ৬৫ জন
link Copied

শেরপুরের নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুলাভাই ও শ্যালকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার গণপদ্দী ইউনিয়নের আদমপুর পশ্চিমপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছেন আদমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে খোকা মিয়া (৪০) ও তার চাচাতো দুলাভাই মৃত হাবিল উদ্দিনের ছেলে তাফাজ্জল হোসেন (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৩টার দিকে খোকা মিয়া তার নতুন নির্মিত বাড়ির দেয়ালে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি দিচ্ছিলেন। পানি দেওয়া শেষ করে মোটরটি খুলে আনার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ওইসময় চিৎকার শুনতে পেয়ে বাড়ির পাশ থেকে চাচাতো বোন জামাই তাফাজ্জল হোসেন খোকা মিয়াকে বাঁচাতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মৃতদের পরিবারের পক্ষ থেকে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের আবেদন করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মল বানিন বলেন, নিহতের পরিবারদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার করে ৪০ হাজার টাকা আর্থিক সহযোগিতা করা হবে। সেই সাথে নিহতের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসএএল/এসআর