ঢাকাSunday , 25 February 2024

পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর পূর্ণ:নির্মাণ কাজের উদ্বোধন

এস এম নুর
ডিসেম্বর ২৮, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ । ৩৮ জন
link Copied

পিরোজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সৌন্দর্য বর্ধন ও সীমানা প্রাচীর পুন: নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় এই কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন জেলা প্রশাসন ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসন (ডিসি) মো:জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ সকল শিক্ষক ও কর্মচারী বৃন্দ।

পিরোজপুর জেলার ডিসি মো: জাহেদুর রহমান প্রতিবেদককে বলেন, আমি চেষ্টা করেছি আপনাদের খেদমত করার জন্য। আমি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি বালক উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ সহ অত্র জেলায় আমি শিক্ষা খাতে ভবন নির্মাণে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে আমূল পরিবর্তন আনার চেষ্টা করেছি।

উদ্বোধন শেষে অত্র বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও সকল কর্মচারী নিয়ে বালক উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন সকল কাজ পরিদর্শন করেন এবং সীমানা প্রাচীর পূর্ন: নির্মাণ কাজের উদ্বোধন করেন।

অনুষ্টানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: জহিরুল ইসলাম সম্পর্কে ডিসি মো: জাহিদুর রহমান বলেন, নির্বাহী প্রকৌশলী মো: জহিরুল ইসলাম সাহেব যোগদান করেছেন মাত্র ৪ মাসের কাছাকাছি কিন্তু বন্ধ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজগুলো যেভাবে শুরু করছেন তাতে জেলা প্রশাসন সন্তুষ্ট। তাঁর মধ্যে উল্লেখযোগ্য ভান্ডারিয়ার শাহাবুদ্দিন ফাজিল মাদ্রাসা, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ১৩২ শয্যা বিশিষ্ট মহিলা হোস্টেল, পাড়ের হাট উচ্চ বিদ্যালয় সহ অনেক প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ চলমান রয়েছে।

উল্লেখ্য ভান্ডারিয়ার শাহাবুদ্দিন ফাজিল মাদ্রাসাটি বর্তমান প্রধানমন্ত্রী মহোদয়ের মূখ্য সচিব তোফাজ্জল হোসেন সাহেবের এর এলাকায়। কাজটি হস্তান্তরের অপেক্ষায়।