ঢাকাSaturday , 22 June 2024
  • অন্যান্য

শেরপুরে বিএনপির লিফলেট বিতরন

মনিরুজ্জামান মনির
ডিসেম্বর ২৩, ২০২৩ ৪:৩৪ অপরাহ্ণ । ৮৬ জন
link Copied

অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে ভোট বর্জনের আহবান জানিয়ে শেরপুরে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।

শুক্রবার সকালে শেরপুর -জামালপুর মহাসড়কের বিভিন্ন হাট বাজারে শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে জনসংযোগ ও লিফলেট বিতরন করেন।

এসময় শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক মামুনুর রশীদ পলাশ, সহ-সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান, সহ-প্রচার সম্পাদক সানোয়ার হোসেন ছানু, কৃষকদলের সভাপতি শফিকুল ইসলাম গোল্ডেন, সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম যুগ্ম আহ্বায়ক জাকারিয়া বাধল, ছাত্রদলের সভাপতি নিয়ামুল হাসান আনন্দ,সাধারণ সম্পাদক নাঈম হাসান উজ্জল সহ জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরনকালে শফিকুল ইসলাম মাসুদ বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা কোনো নির্বাচন নয়। এটা একটা প্রতারণা ও জনগণের সঙ্গে তামাশা করা।

দলের সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে ডামি নির্বাচন, নিজেরা নিজেরা নির্বাচন আয়োজন নিয়ে বাহাদুরি করার কিছু নেই। জনগণ এ ধরনের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।