ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে রক্তাক্ত মরদেহ উদ্ধার

রবিউল ইসলাম
মার্চ ১৪, ২০২৪ ৫:২১ অপরাহ্ণ । ৩৫ জন
link Copied

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকোরা ইউনিয়নে মোশাররফ হোসেন (৪২) নামের এক অটোরিকশা চালকের রক্তের দাগ সহ একটি মরদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের ঘাকপাড়া এলাকা থেকে ঐ মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম মোশাররফ হোসেন। তিনি নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের পিঠামনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে বলে জানা যায়।

সুত্র আরও জানায়, নিহত ব্যক্তি মোশাররফ হোসেন গতকাল বুধবার ইফতারের পর কাকরকান্দি এলাকার পিঠাপুনি গ্রামের নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। স্বজনরা তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে বন্ধ পান। খুঁজাখুঁজির এক পর্যায়ে রামচন্দ্রকুড়া ইউনিয়নের ঘাকপাড়া এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখতে পাই এলাকাবাসী। পরে এলাকাবাসী নালিতাবাড়ী থানায় পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ টি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া এবং তিনি জানান নিহত মোশারফ হোসেনর মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। একই সাথে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।