ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় বঙ্গবন্ধুর জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন

আল কোরাইশ রকি
মার্চ ১৭, ২০২৪ ৪:১৬ অপরাহ্ণ । ৪০৬ জন
link Copied

নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

রবিবার (১৭ই মার্চ) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, ইউএনও পপি খাতুন, পত্নীতলা থানা অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, জেলা পরিষদ সদস্য আজাদ রহমান ও ফাতেমা জিন্না ঝরনা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু প্রমূখ।

পরে বঙ্গবন্ধুর ম্যুড়ালে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এর পর সকাল সাড়ে ১০টায় উপজেলা অডিটোরিয়ামে ইউএনও পপি খাতুনের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ, সাংবাদিক সুধীজন উপস্থিত ছিলেন।

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি/এনপি