ঢাকাThursday , 20 June 2024
  • অন্যান্য

পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু

আল কোরাইশ রকি
জুন ১১, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ । ২৬৩ জন
link Copied

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় আবুল কালাম আজাদ (৪০) নামের এক অটো (ইজিবাইক) চালকের মৃত্যু হয়েছে। মৃত আবুল কালাম আজাদ উপজেলার ঘোষনগর ইউনিয়নের আমাইড় খামার পাড়া গ্রামের ছয়মদ্দীনের ছেলে। এঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রযেছে।

মঙ্গলবার (১১ জুন) বিকাল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নজিপুর-বদলগাছী সড়কের নোধূনী মোড় বাজার সংলগ্ন এলাকায় চার্জার ভ্যান ও আটো চার্জারের মধ্যে (ইজিবাইক) সংঘর্ষ হয়। পরে একটি পিকাপ এসে তাদের সাথে সংঘর্ষ লাগে। এসময় তাদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হাড়িযে গাছের সাথে ধাক্কা লেগে পিক-আপটির সামনের অংশ ভেঙে দুমড়েমুচড়ে যায়। এঘটনায় আবুল কালাম আজাদ প্রচন্ড আঘাত পেয়ে ছিটকে পরে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

এঘটনায় দুজনের অবস্থা খুবই আশঙ্কা জনক হওয়ায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ( ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ট্রাক ও অটো জব্দ করা হয়েছে।

আল কোরাইশ রকি/পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি