ঢাকাThursday , 29 February 2024

বিয়ের সানাই বাজলো অর্ষার

বাংলা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ । ৫২ জন
link Copied

ঢাকার বিনোদনে অঙ্গনে বিয়ের ধুম পড়েছে। শীতের আমেজে প্রিয় মানুষের সঙ্গে ঘর বাঁধছেন তারকারা। মৌসুমী হামিদ, ফারহান জোভানের পর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষাও সেরে ফেললেন বিয়ে। অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে সারলেন এই অভিনেত্রী। ইমরান‌‘মহানগর’ ওয়েব সিরিজে পুলিশ কর্মকর্তা মলয়ের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন।

রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। প্রকাশিত ছবিতে দেখা যায়, অর্ষার বর শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। এসব ছবির ক্যাপশনে অর্ষা লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।’

তবে অর্ষা তাদের বিয়ের দিনটি আপাতত বলতে চান না। তারা জানান, দ্রুতই তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

বিয়ের বিষয়ে অর্ষা বলেন, ‘গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো, দুই পরিবারেও কথাবার্তা চলছিল। এরমধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। এরপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। ছোট পরিসরে আমাদের বিয়েটা হলো।’

মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাঁকে। আর অর্ষা ও ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে। তবে ‘মহনগর’ ও ‘কাইজার’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেতা।

২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু নাজিয়া হক অর্ষার। এরপর থেকে টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। তাঁর অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ ‘নেটওয়ার্কের বাইরে’। সর্বশেষ তাঁকে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে দেখা গেছে।

এসআর