ঢাকাThursday , 20 June 2024
  • অন্যান্য

ময়মনসিংহে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২

মোঃ জাকির হোসেন
জুন ১১, ২০২৪ ১০:০৮ অপরাহ্ণ । ৪৬ জন
link Copied

ময়মনসিংহ জেলার গোয়েন্দা পুলিশ অবৈধ অস্ত্র, বিস্ফোরক ও মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র, নেশার জাতীয় ইনজেকশন এবং বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ দুই জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন,মোঃ সেলিম মিয়া (৬৫) এবং জামিল (২৪)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা পুলিশ এক বিবৃতিতে জানান, মঙ্গলবার (১১ জুন) সকাল ১০ টায় অফিসার-ইনচার্জ মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) তে কর্মরত এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল, এসআই(নিঃ) মোঃ রেজাউল আমীন বর্ষন, এএসআই(নিঃ) মোঃ মিলন হোসেন, এএসআই(নিঃ) শাহীন মিয়া ও সংগীয় ফোর্সসহ একটি চৌকস টিম গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন পুরোহিতপাড়া সাকিনস্থ ভাড়া বাসা থেকে অবৈধভাবে হেফাজতে রাখা ১টি পিস্তল, ৩টি রিভলবার, ৩টি দেশীয় ধারালো অস্ত্র, ৪৭টি ককটেল, নেশাজাতীয় ইনজেকশন ২৭৯ টি এবং ৫ বোতল ফেন্সিডিলসহ নগরীর পুরোহিত পাড়ার মৃত নবাব আলীর ছেলে সেলিম মিয়া এবং আব্দুল জলিলের পুত্র জামিল কে গ্রেফতার করেন।

ডিবি পুলিশ আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় অবৈধ আগ্নেয়াস্ত্র, ককটেল ও মাদক কারবারী চক্রের সদস্য মর্মে প্রাথমিকভাবে জানা যায় । ক্রিমিনাল প্রোফাইল পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামীর জামিলের নামে রুজুকৃত মাদক সংক্রান্ত চারটি মামলা পাওয়া গিয়াছে। ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত দুই আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।