ঢাকাFriday , 23 February 2024
  • অন্যান্য

নাজিরপুরে আদালতের নিষেধজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ

মোঃ নুর উদ্দিন
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ । ১২২ জন
link Copied

পিরোজপুর নাজিরপুরে আদালতের নিষেধজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।

এসময় এতে বাধা দেওয়ায় ওই জমির মালিক রেজাউল মোল্লার স্ত্রী ইয়াসমিন বেগম নামের এক গৃহবধুকে মারধর করেছে অভিযুক্তকারীরা। গুরতর আহত ওই গৃহবধু নাজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমায় গ্রামের রেজাউল মোল্লার মুরগি ও মাছের ঘেরে এই ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় ওই গৃহবধু ইয়াসমিন বেগম এর স্বামী রেজাউল মোল্লা বাদী হয়ে নাজিরপুর থানায় লিখিত অভিযোগ করেছে।

প্রত্যক্ষদর্শী আরাফাত হোসেন জানান, গতকাল শনিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় স্থানীয় ছালেক খান এর পুত্র রবিউল ও তার ভাড়াটিয়া লোকজন নিয়ে দেশীয় অস্ত্র সহ একই এলাকার রেজউল মোল্লার মুরগির ও মাছের খামারে আকস্মিক হামলা তান্ডব চালায়। এ সময় রেজাউল মোল্লার স্ত্রী ইয়াসমিন বেগম বাধা দিলে এবং নিষেধ করলে তাকে মারধোর করে।

ভুক্তভোগী রেজাউল মোল্লা ২০০৭ মূল মালিক মোতাহার শেখ এর নিকট হইতে ক্রয় করে মুরগির খামার ও মাছের ঘের তৈরি করিয়া শান্তিপূর্ণ ভোগদখলে করিয়া আসিতেছে। কিন্তু রবিউল ওই জায়গার দলিল মূলে মালিক দাবি করিয়া দখল করার পায়তারা করলে, রেজাউল মোল্লা কোটে একটি মামলা করেন, বাদী কোট তার পক্ষে রায় দেন। পরে রবিউল ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে যাওয়া দখলের চেষ্টা চালায়।

অভিযুক্ত রবিউল ইসলাম জানান, জমিটি দলিল সূত্রে তার মালিক কিন্তু রেজাউল মোল্লা জোর করে দখল করে আছে।

নাজিরপুর থানা-পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জিয়া উদ্দিন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়ে সরেজমিনে তদন্তে গিয়েছি। এবং আইনি প্রক্রিয়া চলমান।