ঢাকাSaturday , 2 March 2024
  • অন্যান্য

নান্দাইল-৯ আসনে সব প্রার্থীই বৈধ

তৌহিদুল ইসলাম সরকার
ডিসেম্বর ৩, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ । ১০৭ জন
link Copied

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে এমপি পদে দাখিলকারি ৬ প্রার্থীর মধ্য সকলের মনোনয়নপত্র যাচাই-বাছাই য়ের পর ঘোষণা করেছেন, জেলা রিটার্নিং কর্মকর্তা সিনিয়র মোঃ শফিকুল ইসলাম।

এর আগে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তার কার্যালয়ে পাঁচজন প্রার্থী ও জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে একজন সহ মোট ৬জন প্রার্থী নান্দাইল আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নান্দাইল আসনে দুই হ্যাভিওয়েট প্রার্থী সহ মোট ছয় জন প্রার্থী মাঠে থাকছেন। বাংলাদেশ আ.মীগের মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন নান্দাইল উপজেলা আ.মী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটারদের দ্বারে দ্বারে মাঠ চষে বেড়াচ্ছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন। নির্বাচনে তাদের জয়ের ব্যাপারে দুজনই আশাবাদী।

তবে সমর্থকদের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বী মনোভাব নিয়ে একসাথে দুজনের কর্মীরা মাঠে কাজ করতে দেখা যাচ্ছে।

এছাড়াও জাতীয় পার্টি থেকে মনোনীত প্রার্থী হাসমত মাহমুদ তারিক, জাকের পার্টি থেকে মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম, তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী মোঃ আবু জুনাঈদ বিল্লাল, সমাজতান্ত্রিক দল জাসদ থেকে মনোনীত এডভোকেট মোঃ গিয়াস উদ্দিন, তারা নিজ নিজ নেতাকর্মীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট ও দোয়া প্রার্থনা করে যাচ্ছেন।

তবে সাধারণ ভোটারদের দাবি দল মত নির্বিশেষে আমাদের পছন্দের প্রার্থী কে ভোট দিব। যিনি নন্দাইলের উন্নয়নমূলক কাজ সহ জনগণের পাশে থাকবে। এবং সাধারণ মানুষের সুখ দুঃখের কথা শুনবে। তাকেই আমরা আগামী ৭ জানুয়ারি নির্বাচনের মাঠে ভোটের মাধ্যমে বিজয়ী করব। একই সাথে তারা সুষ্ঠু নিরপেক্ষ একটি গ্রহণযোগ্য নির্বাচন আশা করেছেন।