ঢাকাFriday , 23 February 2024
  • অন্যান্য

ধামইরহাটে নাশকতা মামলার আসামী গ্রেফতার

বাংলা ডেস্ক
নভেম্বর ২৩, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ । ৫৪ জন
link Copied

নওগাঁর ধামইরহাটে নাশকতা সৃষ্টি সংক্রান্ত মামলার এজাহার নামীয় আসামী রাজু হোসেন (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি উপজেলার হাটনগর গ্রামের মেহেরুল ইসলাম এর ছেলে এবং পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার সকাল ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে গত ২৯ অক্টোবর ধামইরহাট থানার রসপুর দাখিল মাদ্রাসা মাঠে রাজু হোসেন সহ আরো অনেকে গাড়ী ভাংচুরসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ও অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি মামলা রুজু হয়। মামলার পর থেকে দুর্বৃত্তরা আত্মগোপন করে।

মামলার বিবরণে জানা যায়, আসামী রাজু হোসেন ধামইরহাট থানার বিভিন্ন সরকারী স্থাপনা, রাস্তাঘাট, কালভাট, সেতু, বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারী প্রতিষ্ঠানে অন্তর্ঘাত মূলক হামলা করে নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারী সম্পদের ক্ষয়ক্ষতি ও জনবলের মধ্যে ভয়ভীতি সঞ্চার করার পরিকল্পনা, প্রস্তুতি ও সহযোগিতা করেছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বুধবার রাত ৭টায় উপজেলার চকময়রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। আসামী রাজুকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এমএনবি/এসআর