ঢাকাWednesday , 24 July 2024
আজকের সর্বশেষ সবখবর

রাজবাড়ীতে হত্যা মামলার আসামি বন্দুকসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৭, ২০২৪ ৪:১৯ অপরাহ্ণ । ৫৭ জন
link Copied

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর রোজিনা ওরফে আরজিনা (৩০) হত্যা মামলার ৪ জন আসামিকে গ্রেফতার ও একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এর আগে পাংশা মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে গ্রেফতার করে এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী পাংশা থানাধীন নিভা এলাকার বাসিন্দা রুস্তম বিশ্বাস এর খড়ের গাদা থেকে একনালা বন্দুকটি উদ্ধার করা হয়।

আটককৃতরা পাংশা মডেল থানার নাওড়া বনগ্রামের মৃত শশধর বিশ্বাসের ছেলে তুষার বিশ্বাস (৪২), নিভা গ্রামের মৃত ছাদেক আলী মন্ডলের ছেলে হারেজ আলী মন্ডল, একই গ্রামের কামাল মন্ডলের ছেলে তুহিন মন্ডল এবং চৌরাপাড়া গ্রামের সুরোত আলী শেখের ছেলে মোঃ হারুন অর রশিদ ওরফে সুজন (২৪)।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ডেইলি অবজারভারকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ০৮ ফেব্রুয়ারি দিবাগত রাত দশটা থেকে ০৯ ফেব্রুয়ারি ভোর সারে ছয়টায় মধ্যে যেকোনো সময় পাংশা থানাধীন পাট্রা এলাকার দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা (৩০) কে হত্যা করা হয়। অজ্ঞাত আসামি করে এ সংক্রান্ত একটি মামলা করা হয় পাংশা মডেল থানায়। পরবর্তীতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা আসামিদের সনাক্ত করে গ্রেফতার করে এবং তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

তিনি আরও বলেন, হত্যার পূর্বে রোজিনাকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে বাড়ি থেকে ঘটনাস্থলে আনার জন্য ব্যবহৃত একনলা বন্দুকটি তাদের দেওয়া তথ্য অনুযায়ী উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে একটি মামলা রুজু করে আসামীদের বুধবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসআই/এসআর