ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

রাতের আধারে এক নারীকে নিশংসভাবে কুপিয়ে হত্যা

তৌহিদুল ইসলাম সরকার
এপ্রিল ১৮, ২০২৪ ৮:০৮ অপরাহ্ণ । ২৮ জন
link Copied

ময়মনসিংহের-নান্দাইলে নাজমা আক্তার (৩৮) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে নান্দাইল পৌর এলাকার চারাআনি পাড়া বাইপাস দেওয়ানগঞ্জ রোডের পশ্চিম পাশে বরবড়িয়া বিলপাড় সড়কে এ ঘটনা ঘটে। নিহত নাজমা আক্তার ওই এলাকার আব্দুল মান্নানের স্ত্রী।

স্থানীয়রা জানান, নাজমা আক্তার ও তার স্বামী মান্নান এলাকায় বিভিন্ন বাড়িতে কাজ-কাম করে সন্তানদের নিয়ে জীবিকা নির্বাহ করতেন।

প্রতিদিনের ন্যায় নাজমা আক্তার কাজ শেষে বাড়ি ফেরার পথে বাড়ির পাশেই দুর্বৃত্তরা পথ আটকে তাকে নির্মমভাবে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে, সড়কের পাশে ধান ক্ষেতে ফেলে রেখে যায়।

বাড়ি আসতে দেরি হওয়ায় তাকে খুঁজতে গিয়ে সড়কে তার মোবাইল, চার্জ লাইট, ওড়না পড়ে থাকতে দেখেন তার স্বামী মান্নান। এক পর্যায়ে ধান ক্ষেতে পুকুরের হাঁক-ডাক শুনে সেখানে গিয়ে দেখতে পান তার স্ত্রীকে কেবা কাহারা হত্যা করে ধান ক্ষেতে ফেলে গেছে।

তখন তার ডাকচিৎকারে পথচারীরা এগিয়ে এসে পুলিশে কবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সহ রাত দুইটার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার (ওসি) আব্দুল মজিদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় তিন যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের ‌জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত ‌সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।