ঢাকাSaturday , 13 April 2024

সাভারে হাইওয়ে পুলিশের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ও শিক্ষক আহত

এস এম মনিরুল ইসলাম
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ । ৬১ জন
link Copied

ঢাকা আরিচা মহাসড়কে সাভার হাইওয়ে থানা পুলিশের টহলরত গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন ফয়সাল আহমেদ (২৮) ও ওবায়দুল ইসলাম (৩৭) নামের দুই মোটরসাইকেল আরোহী। পরে স্থানীয়রা আহত অবস্থায় দুই আরোহীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় ঢাকা আরিচা মহাসড়কের রাজধানী মুখী লেনে সিএন্ডবি এলাকায় এ ঘটনা ঘটে।

তাদের মধ্যে আহত ওবায়দুল ইসলাম সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের শিক্ষক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাভার হাইওয়ে থানা পুলিশের টহলরত পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের রাজধানী মুখী মূল সড়কে যাওয়ার পথে হটাৎ সিএন্ডবি ওভারব্রিজ পার হয়ে ব্রেক করে সার্ভিস লেনে প্রবেশের চেষ্টা করে। এ সময় পেছনে থাকা দ্রুতগতির দুইটি মোটরসাইকেল পুলিশের পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে। এতে একটি মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী গুরুতর আহত হয়। অপর আরেকটি মোটরসাইকেল আরোহী সুস্থ থাকলেও গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে সাভার হাইওয়ে থানা পুলিশের টহলরত পুলিশের পিকআপ ভ্যানে থাকা দায়িত্বরত উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বাবুল বিষয়টি অস্বীকার করে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিজেরাই সড়কে পড়ে গেছে। আমরা তাদের ধরাধরি করে হাসপাতালে পাঠিয়েছি।

আহত শিক্ষক ওবায়দুল ইসলাম জানান, আরিচা মহাসড়কে ঢাকা যাওয়ার কালে সিএন্ডবি এলাকায় আমাদের মোটরসাইকেলের সামনে থাকা হাইওয়ে থানা পুলিশের একটি পিকআপ ভ্যান কোন ধরনের সিগনাল ছাড়াই হঠাৎ ব্রেক করে। এতে আমরা সড়কে পড়ে গেলে গুরুতর আহত হই। পুলিশের গাড়ির কারণেই এই দুর্ঘটনার শিকার হলাম আমরা, হেলমেট না থাকলে ঘটনাস্থলেই খারাপ কিছু হতে পারত। তবে ফয়সাল আহমেদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।