ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে আ’লীগ নেতা গোপালবসুকে কুপিয়ে জখম

মোঃ নুর উদ্দিন
এপ্রিল ১৭, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ । ২০ জন
link Copied

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সম্পাদক গোপাল বসুকে (৫৩) কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ৩টার দিকে পিরোজপুর শহরতলীর রায়েরকাঠী এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার রাত ৩টার দিকে একদল দুর্বৃত্ত গোপাল বসু’র বাড়ির ক্লাপ-শিকল গেটের তালা ভেঙ্গে রুমে ঢোকে। এসময় গোপাল টের পেয়ে ডাক-চিৎকার দিলে তারা (দুর্বৃত্ত) গোপালের মাথায় কুপিয়ে এবং পিটিয়ে জখম করে ফেলে রেখে তার (গোপাল) স্ত্রীর স্বর্ণের চেন, আংটি, চুড়িসহ নগদ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় গোপালকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনায় প্রেরণ করেন।

ঘটনার বিষয়ে আহত গোপাল বসু’র কাকা সাংবাদিক গৌতম নারায়ন জানান, গোপালের মাথায় বেশ কয়েকটি কোপের চিহৃ রয়েছে। এছাড়া পিট ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকাতির উদ্দেশ্যেই বাড়ির ক্লাপশিকল গেটের তালা ভেঙ্গে রুমে ঢোকে দুর্বৃত্তরা। এসময় গোপাল জেগে গিয়ে ডাক-চিৎকার দিলে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে কিছু স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার ওসি মোঃ আশিকুজ্জামান জানান, বিষয়টি ডাকাতি নয়। চুরির উদ্দেশ্যে রুমে ঢুকলে গৃহকর্তা টের পেয়ে গেলে তাকে কুপিয়ে আহত করে কিছু স্বর্ণালংকার নিয়ে গেছে। পুলিশ খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে পুলিশ, ডিবি, পিবিআইসহ পুলিশের একাধিক টিম কাজ করছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আসল রহস্য উদঘাটন করা হবে।