ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় ঘূর্ণিঝড়ে এক পরিবারের বাড়িঘর ভেঙ্গে তছনছ

সাইবুর রহমান সুমন
মার্চ ১৮, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ । ২৯ জন
link Copied

গত শুক্রবার রাতে যশোরের শার্শা উপজেলায় আকস্মিক ভাবে ঘূর্ণিঝড়ে আঘাত হানে। এতে আলমগীর(৪৮)নামের এক ব্যক্তির বাড়ি ভূস্মিভূত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আলমগীর ও তার স্ত্রী আদরী খাতুন।ঘটনাটি ঘটেছে উপজেলার বাগআঁড়ার টেংরা গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশিরা জানান,গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে একটি ঘূর্ণিঝড়ে আলমগীরের দোচালা টালির ছাউনী ও টিনের বেড়া যুক্ত ঘর ভেঙ্গে পড়েছে।এতে তাদের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।তারা আরো বলেন,এই হতদরিদ্র পরিবারের পাশে যদি সমাজের বিত্তবানেরা এগিয়ে এসে একটু সাহার্যের হাত বাড়িয়ে দিত তাহলে পরিবারটি উপকৃত হত।

সরেজমিনে গিয়ে দেখা গেছে,পরিবারটির রান্না করে খাওয়ার মত কোন হাড়ি পাতিল ও নেই।এখন তারা অন্যের বাড়ির বারান্দায় আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

টেংরা গ্রামের ইউপি সদস্য বলেন,আলমগীর অত্যান্ত গরীব মানুষ দিনয়ানা দিন খাওয়া।এই মুহুর্তে তার ঘর মেরামত করার মত কোন সামর্থ নেই।তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আকুল আবেদন তিনি যেন সরেজমিনে এসে এই পরিবারটির পাশে দাঁড়িয়ে একটু খোঁজ খবর নেন।তিনি পরিবারটিকে দেখতে আসলে টেংরা গ্রামবাসি খুব খুশি হবেন জানান তিনি।