ঢাকাSaturday , 24 February 2024

আশুলিয়ায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

এস এম মনিরুল ইসলাম
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ । ৭০ জন
link Copied

সাভারের আশুলিয়ায় কাজিম উদ্দিন (৫০) নামের এক ঠিকাদারকে অফিস কক্ষে ঢুকে গলা কেটে হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ ও র‌্যাবের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছেছে।

বুধবার সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কাজিম উদ্দিন আশুলিয়ার ডেন্ডাবর উত্তরপাড়া এলাকার মরহুম ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ও পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদার ছিল। পুলিশ জানায়, বাড়ির পাশেই নিজ মালিকানাধীন ‘লিপি ডেইরি ফার্ম’ এর অফিস কক্ষে বেশিরভাগ রাতে কাজিম উদ্দিন থাকতেন। অফিস কক্ষের তালার একটি চাবি তার কাছে ও স্ত্রীর কাছেই থাকতো। প্রতিদিনের মতো আজ সকালেও ডেইরি ফার্মের কর্মচারী আব্বাস আলী কাজে আসেন। কাজে এসে তিনি দেখেন দরজায় তালা লাগানো। পরবর্তীতে কাজিম উদ্দিনের স্ত্রীকে তালা খুলে দিতে বলে আব্বাস ফার্মে চলে যান। এ দিকে, দরজা খুলেই কাজিম উদ্দিনের লাশ দেখতে পেয়ে চিৎকার করে কান্নাকাটি শুরু করেন তার স্ত্রী। পরে লোকজন এসে থানায় খবর দেয়।

ডেইরি ফার্মের কর্মচারী (রাখাল) আব্বাস আলী বলেন, ‘প্রতিদিন সকাল থেকে বিকেল পযর্ন্ত আমি এখানে কাজ করি। আজ সকালে আমি এসে রুমে তালা দেখতে পাই। পরে মালিকের স্ত্রী এসে তালা খুলেন। তালা খোলার পরেই তিনি চিৎকার করে কান্নাকাটি শুরু করেন। পরে আমি অফিস কক্ষে এসে দেখি মালিকের গলাকাটা লাশ পড়ে আছে।’

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ জানান, ‘তার লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। একই সাথে ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টকে (সিআইডি) খবর দেয়া হয়েছে।’

তিনি আরো বলেন, ‘প্রাথমিক সুরতহালে দেখা গেছে তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ। ’তিনি আরো জানান, দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।