ঢাকাSaturday , 13 April 2024

পিরোজপুরে খামার থেকে চুরি যাওয়া ৮ গরু উদ্ধার

মোঃ নুর উদ্দিন
মার্চ ২১, ২০২৪ ৮:২৩ অপরাহ্ণ । ২৬ জন
link Copied

পিরোজপুর সদর উপজেলার জুজখোলা গ্রামের একটি গরুর খামার থেকে চুরি যাওয়া ১৩টি গরুর মধ্যে ৮টি গরু উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ গরু চোরচক্রের ৩ জনকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় পুলিশ।

গ্রেপ্তাররা হলো-আছাবুর শেখ (৩৫) বাগেরহাট জেলার রামপাল থানার আদাগাটা এলাকার রজব আলী শেখের পুত্র, আবুল হোসেন (৩২) খুলনা জেলার রুপসা থানার রবের মোড় এলাকার রাজ্জাক শেখের পুত্র এবং আল মামুন (২৫) খুলনা জেলার রুপসা থানার নয়াহাটি এলাকার কামালে শেখের পুত্র।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান জানান, গত ১৭ মার্চ রাতে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের রিয়াজ হাওলাদার নামের এক ব্যাক্তির গরুর খামার হতে ১৩ টি গরু চুরি করে নিয়ে যায় একটি চোর চক্র।

এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ গরু উদ্ধারসহ চোরদের গ্রেপ্তারের বিভিন্নভাবে তৎপর ছিল। এরই ধারাবাহিকতার ২০ মার্চ রাতে বাগেরহাট জেলার রামপাল ও খুলনা জেলার রুপসা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গরু চোরচক্রের ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া চুরি যাওয়া ৮ টি গরু উদ্ধার করা হয় এ সময়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান আরও জানান, এ ঘটনায় জড়িত অন্য আসামীদেরও গ্রেপ্তার ও চুরি যাওয়া গরু উদ্ধারের অভিযান চলমান আছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান উপস্থিত ছিলেন।