ঢাকাFriday , 23 February 2024
  • অন্যান্য

ময়মনসিংহে মাদকসহ গ্রেপ্তার ৬

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ । ১৯ জন
link Copied

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশ এর পৃথক পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ বোতল বিদেশী মদসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার দর্শা মাইজপাড়া এলাকার নাসির মিয়ার পুত্র মাসুম বিল্লাহ (২০), কেরামতের পুত্র শামীম (২২), মোফাজ্জল হোসেনের পুত্র মাহফুজ হাসান(২০)। টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার মৃত. ইয়াছিন আলীর পুত্র রফিকুল ইসলাম (৪৭), গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা আবদার গ্রামের মৃত.কমর উদ্দিনের পুত্র শামীম মিয়া (২৫), সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার চিনাকান্দি বাজার এলাকার ফজলু মিয়ার ছেলে সোহেল মিয়া (২৪)।

বৃহস্পতিবার ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা আওলিয়ার চালা মুহুরীর মোড়, জামিরদিয়া মাস্টার বাড়ি এবং ধোবাউড়া উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার জেলা গোয়েন্দা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্ধারকৃত ১ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ বোতল বিদেশী মদ উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ৬ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল থানা ও ধোবাউড়া থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।