ঢাকাSaturday , 13 April 2024

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

শফিকুল ইসলাম
মার্চ ২৯, ২০২৪ ১২:০৫ অপরাহ্ণ । ২৫ জন
link Copied

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার ময়না পরিবহনের বাস ইউটার্ণ নেয়ার সময় সিএনজির সাথে সংঘর্ষে শিশু সহ নিহত হয় দুইজন। আহত হয়েছে আরও চারজন। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাজারের সাইফুল কমিশনারের বাসার সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রামের এনামূল হকের মেয়ে রুবাইরা তাজনিম ও ত্রিশাল ইউনিয়নের ১৭ পাড়া গ্রামের শরিফুল ইসলাম (৩৩), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী সালমান আজাদী (২৫)বগুড়া।

ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাসটি ইউটার্ণ নেয়ার সময় ময়মনসিংহ থেকে ত্রিশালগামী যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই এক শিশু মৃত্যু হয়েছে। এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়।

ত্রিশাল থানার ওসি (তদন্ত)চাঁদ মিয়া বলেন, ‘আজ সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনাটি ঘটে। এতে এক শিশুকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষনা। আরও দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। আহত তিনজন, ত্রিশাল ইউনিয়ন চিকনা মনোহর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে শরিফুল ইসলাম বাকি দুই জনের পরিচয় জানার চেষ্টা চলছে।