ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলা বিজিবি’র অভিযানে ২৫০ টি গাঁজার গাছ ধ্বংস

আল কোরাইশ রকি
মে ২, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ । ১৫৪ জন
link Copied

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র বিশেষ অভিযানে সীমান্তবর্তী এলাকায় ২৫০টি গাছসহ গাঁজার বাগান ধ্বংস করা হয়েছে।

বুধবার (১ মে) সকাল ১০টায় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার কর্তৃক স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণের উপস্থিতিতে গাঁজার গাছগুলো ধ্বংস করা হয়।

গত ৩০ এপ্রিল পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর একটি স্পেশাল অপারেশন টিম সুবেদার মোঃ সুলতান খাঁন এর নেতৃত্বে বস্তাবর বিওপির দায়িত্বপূর্ণ এলাকা নওগাঁ জেলার ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী মাহিসন্তোস গ্রামের বাদামপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০০-২৫০টি গাঁজার গাছ চিহ্নিত করে।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, বিজিবিএম, পিএসপি এর দিকনির্দেশনায় গাঁজা গাছগুলো ধ্বংস শেষে চকচন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার, স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণের উপস্থিতিতে মাদকদ্রব্য চোরাচালানে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ইতিমধ্যে সীমান্তে চোরাচালান, মাদক পাচার এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমসহ অন্যান্য সীমান্ত অপরাধ দমনে বিশেষ অভিযান শুরু হয়েছে। সকলের নিকট নিরাপদ সীমান্ত বিনির্মানে সহযোগিতা কামনা করেন বিজিবি অধিনায়ক।

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি