ঢাকাThursday , 23 May 2024
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে বাসার গ্রিল কেটে বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট

মনিরুজ্জামান মনির
নভেম্বর ১৫, ২০২৩ ৯:২৪ পূর্বাহ্ণ । ৫১২ জন
link Copied

শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামের একটি বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গত রবিবার (১২ নভেম্বর ) আনুমানিক রাত ৩টা দিকে টার দিকে ইদ্রিস আলী ফারুকীর বাড়ির বাসার গ্রিল কেটে এই চুরির ঘটনাটি ঘটে। এঘটনায় ১২ লক্ষ টাকার দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে শ্রীবরদী থানায় অভিযোগ করেছেন ওই বাড়ির মালিক ইদ্রিস আলী ফারুকী। ৯৯৯ ফোন পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রীবরদী থানার একটি টিম।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত রবিবার আনুমানিক রাত ৩ টায় অজ্ঞাত ৮ থেকে ১০ জন লোক পাকা বাসার জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এসময় স্টিলের আলমারি ভেঙে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ৯৫ হাজার টাকা, জমির দলিলাদি ও শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট চুরি করে নিয়ে যায়। পরে বাসায় অবস্থান করা ইদ্রিস আলী ফারুকী ও তার স্ত্রী জেগে ওঠে ডাক চিৎকার শুরু করলে চোরের দল দ্রুত পালিয়ে যায়।

এবিষয়ে ভুক্তভোগীর বড় মেয়ে জাহারা পলি বলেন, হঠাৎ রাত সারে ৩টার দিকে বাবার ফোনে শুনতে পাই ঘরে ডাকাত ঢুকেছিল। বাসার জানালার গ্রিল কেটে আলমারির তালা ভেঙ্গে আমার আর ছোট বোনের গয়না এবং দলিল, সার্টিফিকেট এগুলো নিয়ে চলে গেছে। পরে সকালে বাড়িতে এসে দেখি আমাদের জানালার গ্রিল কাটা।

প্রতিবেশী নুর ইসলাম বলেন, আমরা সকালে শুনতে পেয়েছি রাতে নাকি ঘরে চুরি হয়েছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, আমরা বিষয়টি ৯৯৯ এর মাধ্যমে অবগত হয়ে তাৎক্ষণিক ফোর্স প্রেরণ করি। এখন বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনপি