ঢাকাWednesday , 17 April 2024
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে বাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৭

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ । ১৫২ জন
link Copied

ময়মনসিংহ সদর উপজেলা আলালপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন জন সহ সাতজন নিহত হয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সদর উপজেলার আলালপুর নামক স্থানে ময়মনসিংহ- ফুলপুর সড়কে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ার হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, ফুলপুর থেকে একটি যাত্রীবাহী সিএনজি ময়মনসিংহ দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাস সিএনজি অটোরিকশাটিকে মুখোমুখি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজির চালকসহ সবার ঘটনাস্থলেই মৃত্যু হয়।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের বাবলু (৫৫), তার স্ত্রী শীলা (৪০) ও ছেলে সাদমান (১০)।
সিএনজি চালক আল- আমীন ( ৩৫) । তাৎক্ষণিকভাবে নিহত বাকি তিন জনের পরিচয় জানা যায়নি। নিহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা স্থানীয় কৃষক মো. আব্দুল খালেক বলেন, অটোরিকশাটি ময়মনসিংহ যাচ্ছিল। এ সময় তারাকান্দাগামী একটি মাহেন্দ্রকে যাত্রীবাহী অটোরিকশাটি পাশ কাটিয়ে ওভারটেক করতে গিয়ে হঠাৎ দ্রুতগামী বাসের মুখোমুখি পড়ে যায়। এরপর বাসটি প্রায় ৩০ গজ সামনে গিয়ে ব্রেক করে। এতে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা সবার মৃত্যু হয়

এদুর্ঘটনার ফলে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশের অসংখ্য যান আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এ সময় থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সড়কের যানজট পরিস্থিতি স্বাভাবিক করে। বতর্মানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।