ঢাকাWednesday , 24 July 2024
আজকের সর্বশেষ সবখবর

তাপস বুবলীর প্রেম, মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
নভেম্বর ৪, ২০২৩ ৩:৪১ অপরাহ্ণ । ১৪১ জন
link Copied

একদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগাতে চান শবনম বুবলী। অন্যদিকে ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে নায়িকার নাম। এক সময় অভিনেতা শাকিবের সঙ্গে গোপনে সংসার পেতেছিলেন বুবলী। এরপর ছেলে শেহজাদ খান বীরের জন্মের পর সবকিছু জানাজানি হয়। তখনও কিন্তু শাকিবের প্রথম স্ত্রী অপুর সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। যদিও এ ঘটনা প্রকাশ্যে আসার পর কোনও মন্তব্য করেননি নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। এবার ওপার বাংলার গায়ক কৌশিক হুসেন তাপসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন বুবলি। বিস্ফোরক পোস্টটি করেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি। যদিও পোস্টটি করার ১৫ মিনিটের মধ্যেই তা মুছে দিয়েছেন তিনি।

মুন্নি পোস্টটিতে লেখেন, তাপস এবং বুবলীর মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছে। ঠিক যেভাবে অপু বিশ্বাসের জীবন নষ্ট করেছে বুবলী, আমার সংসারটাও সেভাবে ধ্বংস করে দিচ্ছে। শাকিব খানকে ভয় দেখিয়ে সন্তান নিয়েছেন। এবার তার লক্ষ্যে রয়েছে তাপস। আমার যদি কিছু হয়ে যায়, দায়ী হবে তাপস এবং বুবলী।

এই পোস্টটি দেখার পর চুপ করে থাকেননি অপুও। কারণ, সেখানে তার নামও উল্লেখ করা হয়েছিল। ভারতীয় একটি গণমাধ্যমকে অপু জানিয়েছেন, এসব ব্যাপারে তিনি কখনও কোনও কথা বলতে চান না। তিনি বলেন, যেহেতু আমার নাম উল্লেখ করা হয়েছে তাই বলছি, আমায় কিছু বলতে হবে না, সব সত্যি এমনিই প্রকাশ্যে আসবে।

প্রসঙ্গত, কিছুদিন আগে প্রকাশ্যে অপু জানিয়েছিলেন, বুবলীকে তিনি ঘৃণা করেন। তারপর অবশ্য নাম না করে বুবলীও ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তার ফেসবুকপাতায়। এবার বুবলীর জীবনের এ নতুন বিতর্কের জল কোন দিকে গড়ায়, সেটাই দেখার।

এসআর