ঢাকাMonday , 22 April 2024

টাকার জন্য স্টুডিয়োর বাইরে থাকা নিয়া এখন কোটিপতি

বাংলা ডেস্ক
নভেম্বর ১৬, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ । ৯৫ জন
link Copied

জনপ্রিয় টিভি অভিনেত্রীদের একজন নিয়া শর্মা এখন পর্যন্ত টিভি সিরিজ থেকে ওয়েব সিরিজে কাজ করেছেন। এছাড়াও, অভিনেত্রীর স্টাইলিশ এবং গ্ল্যামারাস লুকগুলি প্রায়শই ভাইরাল হয়।

কিন্তু এই পর্যায়ে পৌঁছানো নিয়ার পক্ষে সহজ ছিল না। অল্প বয়সেই বাবাকে হারান। অভিনেত্রী নিজেই বলেছিলেন যে ১৪ বছর বয়সে দশম শ্রেণির বোর্ডের সময় তিনি তার বাবাকে হারিয়েছিলেন।

‘ঝলক দিখলা জা ১০’-এর সময় তার মায়ের সাথে বিশ্বের সাথে পরিচয় করিয়ে দেওয়ার সময়, অভিনেত্রী বলেছিলেন যে তাকে তার মা একা বড় করেছেন। অভিনেত্রী বলেছিলেন যে তার মায়ের পাশাপাশি তার ভাইও আত্মত্যাগ করেছিলেন। তার ভাই পরিবারকে সাহায্য করার জন্য অল্প বয়সেই কাজ শুরু করেন।

তার সংগ্রামের দিনগুলির কথা বলতে গিয়ে, অভিনেত্রী প্রকাশ করেছিলেন যে তার কাজ এবং কঠোর পরিশ্রমের জন্য তাকে ভিক্ষা করতে হয়েছিল। টাকার জন্য স্টুডিওর বাইরে দাঁড়িয়ে থাকতেন। নিয়া শর্মাকে ‘জামাই রাজা’, ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’, ‘নাগিন ৪’, ‘কালি’ এবং ‘কৌন হ্যায়?’ সহ অনেক সুপারহিট টিভি সিরিয়ালে দেখা গেছে।

এছাড়াও, তিনি খাতরোঁ কে খিলাড়ির মতো রিয়েলিটি শোতেও উপস্থিত হয়েছেন। ওটিটি প্ল্যাটফর্মেও তিনি তার অভিনয় দক্ষতা ছড়িয়ে দিয়েছেন। তার ওয়েব সিরিজ ‘টুইস্ট’ বহুল পছন্দের একটি সিরিজ। বর্তমানে, নিয়া শর্মা টিভি ইন্ডাস্ট্রির অন্যতম ধনী এবং সর্বোচ্চ আয় করা টিভি অভিনেত্রী। তিনি বিলাসবহুল জীবনযাপন করেন। নিয়া মুম্বাইতে একটি বিলাসবহুল 3 BHK বাড়িতে থাকেন। তার কাছে Volvo XC, Audi Q7 এবং Audi A4 এর মতো দামী গাড়ির সংগ্রহ রয়েছে, যার দাম ৮০ লক্ষ থেকে ১ কোটি টাকার মধ্যে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এনপি