ঢাকাSunday , 26 May 2024
আজকের সর্বশেষ সবখবর

চাঞ্চল্যকর রাকিব হত্যার মূল আসামীসহ গ্রেফতার ৬

মোঃ জাকির হোসেন
নভেম্বর ১৭, ২০২৩ ১১:৩৮ অপরাহ্ণ । ১১০ জন
link Copied

ময়মনসিংহে চাঞ্চল্যকর রাকিব হত্যার রহস্য উদঘাটন এবং মূল আসামীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ময়মনসিংহ নগরীর সেহড়া চামড়াগুদাম এলাকার ইদ্রিস হোসেন এর ছেলে ইয়াছিন আরাফাত শাওন (৩২) ও মাসুদ পারভেজ (৩৩), মৃত আব্দুল জব্বারের ছেলে মানিক মিয়া (৩২), মৃত মোকশেদ আলীর ছেলে মমিন (৩৩), মৃত আনোয়ার হোসেনের ছেলে শান্ত (২০), সানকিপাড়া মাজার শরীফ রোড এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আনিছুর রহমান ফারুক (৩৩)।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলার সাভার থানার আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের মূল হোতাসহ ৬ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা পুলিশ এ তথ্য জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গত ১১ নভেম্বর সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ টোল প্লাজার সামনের রাস্তায় আসামিদের বহনকারী হাইয়েচ গাড়ীকে ট্রাক দিয়ে চাপা দেওয়াকে কেন্দ্র করে আঃ রাজ্জাক রাকিব (২৫) কে আসামীরা এলোপাথারী ছুরিকাঘাতে হত্যা করে। এই ঘটনায় ভিকটিমের মা মোছাঃ হাসি বেগম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে ১০/১২ জন অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। অত্র মামলার এজাহার নামীয় ও অজ্ঞাতনামা অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানিয়েছে।

এনপি