ঢাকাSunday , 25 February 2024

কুড়িগ্রাম- ৪ আসনে জনপ্রিয়তায় এগিয়ে কে?

রফিকুল হক রফিক
নভেম্বর ২২, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ । ৮৮ জন
link Copied

জনপ্রিতার শীর্ষে এগিয়ে থাকা শফিউল আলম কুড়িগ্রাম-৪ আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়ে দ্বশম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দিতা করতে চান।

গত রোববার তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ করেছেন। এ খবর তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়ামাত্র দলীয় নেতা-কর্মী সহ এলাকার সাধারন মানুষের মাঝে উৎসবের ঢেউ লক্ষ্য করা গেছে।

রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শফিউল আলম একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা হিসেবে পরিচিত। তিনি রাজিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবার পর ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন। এছাড়া তিনি রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালনকালে দলকে শক্তিশালী কাঠামোর মধ্যে দাড় করিয়েছেন। তৃনমুল নেতা-কর্মীদের সঠিক মুল্যায়ন করায় দলের মধ্যে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

কুড়িগ্রাম-৪ আসনের আওয়ামী লীগের এমপি প্রার্থী হবার জন্য কর্মী বান্ধব শফিউল আলমকে চাপ দিয়ে আসছিলেন স্থানীয় নেতা-কর্মীরা। মাঠ পর্যায়ের দলীয় নেতা-কর্মীদের আগ্রহের বিষয়টিকে বিবেচনায় রেখে তিনি এমপি পদের জন্য দলীয় মনোনয়ন পত্র কিনেছেন।

শফিউল আলম সাংবাদিকদের কাছে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে জানা, আমাকে দলীয় এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে আমি জননেত্রী শেখ হাসিনাকে কুড়িগ্রাম-৪ আসন উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

এসআর