ঢাকাThursday , 23 May 2024
আজকের সর্বশেষ সবখবর

ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইলেন আবদুল রাজ্জাক

বাংলা ডেস্ক
নভেম্বর ১৬, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ । ৯৪ জন
link Copied

বিভিন্ন সময়ই নানা ইস্যুতে আলোচনায় থাকেন পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা। এবার বিশ্বকাপ ক্রিকেটে পাকিস্তান দলের ব্যর্থতা নিয়ে কথা বলতে দেখা গেছে দেশটির সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাককে। কয়েকদিন আগেই বাবর আজমসহ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে সমালোচনা করলেন রাজ্জাক। এরপরই জড়ালেন নতুন বিতর্কে। সম্প্রতি বিশ্বকাপে নিজ দেশের ব্যর্থতা নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সমালোচনা করেন তিনি। গণমাধ্যমে পিসিবি প্রসঙ্গে কথা বলতে গিয়েই টেনে আনেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

বলিউড তারকাকে সমালোচনায় টেনে এনে বিপাকে পড়েন রাজ্জাক। সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে শুরু হয় সমালোচনা ও কটাক্ষ। ফলে শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন পাকিস্তানের সাবেক এই খেলোয়াড়।

গণমাধ্যমের এক প্রতিবেদনে, রাজ্জাক এক ভিডিও বার্তায় বলেন, আমি আবদুল রাজ্জাক। সম্প্রতি সংবাদমাধ্যমে ক্রিকেট কোচিং ও এর উদ্দেশ্য নিয়ে আমি কথা বলছিলাম। তখন ভুল করে ঐশ্বরিয়ার নাম বলেছি। ব্যক্তিগতভাবে তার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আসলে কাউকে আঘাত করা উদ্দেশ্য ছিল না আমার। ওই সময় আমার অন্য কোনো উদাহরণ ব্যবহার করা উচিত ছিল।

এর আগে এই অলরাউন্ডার পিসিবি সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে নিজেদের দলের পারফরম্যান্স নিয়ে কথা বলেন। ক্রিকেটারদের ভালোভাবে গড়ে তুলতে কোচিংয়ের প্রতি পিসিবিকে আরও উদ্যোগী হওয়া নিয়ে কথা বলছিলেন রাজ্জাক।

ক্রিকেট পাকিস্তানের খবর, সমালোচনার সময় বলিউড নায়িকা ঐশ্বরিয়াকে টেনে পাকিস্তানে এ ক্রিকেটার বলেন, আপনি যদি মনে করেন ঐশ্বরিয়াকে বিয়ে করে ভালো ও ধার্মিক সন্তানের জন্ম দেবেন, সেটা কখনো সম্ভব হবে না। প্রথমে নিজের মানসিকতা ঠিক করতে হবে। আমি কী চাই, সেটা বুঝতে হবে। এমনটা না হলে ভালো ক্রিকেটারও তৈরি হবে না, পাকিস্তানও জয় লাভ করতে পারবে না।

এদিকে রাজ্জাক যখন সমালোচনা করতে গিয়ে এসব কথা বলেন, ওই সময় তার দুই পাশে ছিলেন শহীদ আফ্রিদি ও উমর গুল। রাজ্জাক কথা বলার সময় ওই দুই ক্রিকেটার থামানোর চেষ্টা করেননি তাকে। বরং আফ্রিদি ও উমর হেসেছেন এবং হাততালি দিয়েছেন। সূত্র: ক্রিক টুডে

এনপি