ঢাকাSunday , 26 May 2024
আজকের সর্বশেষ সবখবর

অশ্লীল অ্যাপে লাইভ চ্যাটে মৌসুমী

বাংলা ডেস্ক
নভেম্বর ২১, ২০২৩ ৪:৩৫ অপরাহ্ণ । ৩৬১ জন
link Copied

পৃথিবীর বিভিন্ন প্রান্তের ব্যাবহারকারীর সঙ্গে সরাসরি ভিডিও চ্যাট করার অ্যাপ বিগো লাইভ প্ল্যাটফর্ম। ধীরে ধীরে অবৈধ কাজের অন্যতম জনপ্রিয় আসরে পরিণত হয়েছে অ্যাপটি। অনলাইন জুয়া, লাইভ ভিডিওতে অশ্লীলতা, খোলামেলা শরীরে নানান অঙ্গভঙ্গি এবং অশ্লীল কথাবার্তার ভিডিও দেখিয়ে টাকা আয় করে ব্যবহারকারীরা।

আমাদের দেশে বিগো লাইভ সামনে আসে অভিনেত্রী হুমায়রা হিমুর আত্মহত্যার পর। জানা যায়, হাতে তেমন কাজ না থাকায় বিগো লাইভে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সেখা তিনি ভারত-পাকিস্তানসহ বিভিন্ন দেশের ছেলেদের সঙ্গে অশ্লীল কাজ করতেন। সেগুলোর কয়েকটি ভিডিও পরে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

হিমু ছাড়াও দেশের অনেক জনপ্রিয় অভিনেত্রী বিগো লাইভের সঙ্গে যুক্ত আছেন। তাদের মধ্যে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীও। তার কয়েকটি বিগো লাইভের ভিডিও ছড়িয়ে পড়েছেন সোশ্যালে। লাইভ করে মোটা অঙ্কের টাকাও আয় করেন বলে শোনা গেছে।

যদিও সেসব ভিডিওতে অশ্লীলভাবে উপস্থিত হননি মৌসুমী। তবে অনেক ব্যবহারকারীর সঙ্গে হাসিমুখে কথা বলছেন তিনি।

মৌসুমীকে বিগো লাইভে দেখে অবাক হয়েছেন তার অনুরাগীরা। তারা জানতে চান, তিনি কি আর্থিক সমস্যায় পড়েছেন হুমায়রা হিমুর মতো? এই প্রশ্ন মৌসুমী না শুনলেও জানা গেছে, তার হাতে এখন আর তেমন কাজ নেই। অলস সময় কাটছে। সেকারণে এ ধরনের অশ্লীল অ্যাপে লাইভ চ্যাট করছেন।

এনপি