ঢাকাSunday , 25 February 2024

ক্রয়ক্ষমতার মধ্যে টেকনোর পাওয়ারহাউজ মোবাইল স্পার্ক ২০

বাংলা ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২৪ ৭:৩৪ অপরাহ্ণ । ৪৯ জন
link Copied

প্রযুক্তি উৎসাহীদের বাজেটটি নিয়ে ভাবনার অবসান করতে বাজারে এলো টেকনোর সর্বশেষ সংযোজন স্পার্ক 20। সাশ্রয়ী স্মার্টফোন হিসেবে সকল কাঙ্খিত ফিচারের সমাধান এই ডিভাইসটি। এটি আড়ম্বরপূর্ণ বাহ্যিক লুক, কর্মক্ষমতা, ফটোগ্রাফি এবং ব্যাটারির স্থায়িত্বের একটি শক্তিশালী সংমিশ্রণ। স্পার্ক 20 এমন একটি ডিভাইস যা আপনার “অর্থের মূল্য” নিশ্চিত করবে।

ডুব দিন পারফরম্যান্সের অতল গভীরে:
• এতে ব্যবহার করা হয়েছে Helio G85 চিপসেট এবং অক্টা-কোর প্রসেসর। যা সহজে মাল্টিটাস্কিং এবং গেমিং পরিচালনা করে, অ্যাপগুলো জাগলিং করার সময় বা চাহিদাপূর্ণ অনুভূতি অন্বেষণ করার সময় একটি ল্যাগ-মুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করে।

• ১৬ জিবি র‌্যাম (৮ জিবি+৮ জিবি এক্সটেন্ডেড) অনেক অ্যাপ খোলা থাকা সত্ত্বেও নিঁখুত অপারেটিং নিশ্চিত করে। প্রসারণযোগ্য ২৫৬ জিবি স্টোরেজ যোগান দেবে আপনার সমস্ত চাহিদার।

• শ্বাসরুদ্ধকর এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্ডজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চি আইডিএস এলসিডি ডিসপ্লে মুভি, গেম এবং এমনকি দৈনন্দিন সকল কাজ উপভোগ আনন্দদায়ক করে তুলবে। চোখে দেবে শান্তির পরশ।

জাগিয়ে তুলুন আপনার সুপ্ত ফটোগ্রাফার সত্তাকে:
• ৫০ মেগা ফিক্সেল প্রধান সেন্সর দিয়ে যেকোন আলোক অবস্থায় অত্যাশ্চর্য ফটো ক্যাপচার করুন, তা হোক না কেন ব্যস্ত শহরের দৃশ্য বা প্রিয়জনের সাথে লালিত মুহূর্ত।

• ৩২ মেগা ফিক্সেল ফ্রন্ট ক্যামেরা ছবি-নিখুঁত সেলফি এবং ক্রিস্টাল-ক্লিয়ার ভিডিও কল নিশ্চিত করে এবং ফুটিয়ে তোলে আপনার সর্বোচ্চ সৌন্দর্য্য।

স্পেসিফিকেশনের চেয়েও বেশি:
• টেকনো নান্দনিকতাকে অবহেলা করেনি। স্পার্ক 20-এর কৌতুকপূর্ণ নিদর্শন এবং মিনিমালিস্ট ডিজাইন এটিকে একটি আড়ম্বরপূর্ণ ডিভাইসে পরিণত করেছে।

• গতিশীল “ডাইনামাইট পোর্ট” দ্রুত চার্জিং নিশ্চিত করে। এতে রয়েছে নিরাপদ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সুবিধা।

অত্যাধুনিক প্রযুক্তিকে সবার জন্য সহজলভ্য করতে ব্র্যান্ডের অঙ্গীকারের প্রমাণ এই টেকনো স্পার্ক 20। এটি শুধু একটি ফোন নয়; এটি উদ্ভাবনের শক্তি অনুভব করার আমন্ত্রণ।