ঢাকাThursday , 23 May 2024
আজকের সর্বশেষ সবখবর

বাংলালিংকের দুই হাজার টাওয়ার কিনলো সামিট

বাংলা ডেস্ক
নভেম্বর ১৬, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ । ১৩০ জন
link Copied

সামিট কমিউনিকেশনসের প্রতিষ্ঠান সামিট টাওয়ার্স লিমিটেড দেশের জনপ্রিয় মোবাইল অপারেটর বাংলালিংকের দুই হাজার টাওয়ার কিনে নিয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) বাংলালিংকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই চুক্তির আওতায় সামিট টাওয়ার্সকে বাংলালিংক দুই হাজার টাওয়ারের মালিকানা হস্তান্তর করবে। বিটিআরসির টাওয়ার শেয়ারিং নীতিমালার আওতায় এ চুক্তি হয়। সামিট টাওয়ার্সের সঙ্গে এই যৌথ উদ্যোগ বাংলালিংকের নেটওয়ার্ক রক্ষণাবেক্ষণ ব্যয় কমানোর পাশাপাশি উন্নত সেবা নিশ্চিত করবে।

এ বিষয়ে বিষয়ে বাংলালিংকের মালিকানা প্রতিষ্ঠান ভিওনের গ্রুপ সিইও (প্রধান নির্বাহী কর্মকর্তা) কান তেরজিওগ্লো বলেন, বাংলালিংক অবকাঠামোর সঠিক ব্যবহার নিশ্চিত করছে। এই চুক্তির ফলে দেশে সম্পদের সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করবে।

বাংলালিংকের সিইও এরিক অস বলেন, সামিট টাওয়ারের সঙ্গে এই চুক্তি বাংলালিংককে ডিজিটাল সেবার ওপর আরও গুরুত্ব দিতে সাহায্য করবে।

সামিট কমিউনিকেশনস লিমিটেড ও সামিট টাওয়ার্স লিমিটেডের চেয়ারম্যান মুহাম্মদ ফরিদ খান বলেন, এই কৌশলগত চুক্তিটির মাধ্যমে বাংলালিংক ও সামিটের মধ্যে আরও বিস্তৃত সহযোগিতার সূচনা হলো।

এনপি