ঢাকাMonday , 22 April 2024

অবসরের ঘোষণা ইংলিশ পেসার উইলির

খেলা ডেস্ক
নভেম্বর ২, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ । ৭৪ জন

England's David Willey celebrates after taking the wicket of India's Suryakumar Yadav during the 2023 ICC Men's Cricket World Cup one-day international (ODI) match between India and England at the Ekana Cricket Stadium in Lucknow on October 29, 2023. (Photo by Sajjad HUSSAIN / AFP) / -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE --

link Copied

ইংল্যান্ডের বাঁ-হাতি পেসার ডেভিড উইলি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। ভারতে দলের হয়ে বিশ্বকাপ খেলা ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার জানিয়েছেন, চলতি বিশ্বকাপই তার শেষ।

সম্প্রতি ২০২৩-২৪ মৌসুমের কেন্দ্রীয় চুক্তি ঘোষণা করেছে ইংল্যান্ডের ক্রিকেট বোর্ড। ওই চুক্তিতে জায়গা হয়নি উইলির। আন্তর্জাতিক ক্রিকেটে তার সময় শেষ হয়ে এসেছে এই চিন্তা থেকে তিনি অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন।

ইনস্টাগ্রামে উইলি লিখেছেন, ‘ছোট থেকেই ক্রিকেটার হতে চেয়েছি এবং ইংল্যান্ডের হয়ে খেলতে চেয়েছি। আমি কখনও চাইনি (অবসরের) এই দিনটা আসুক। কিন্তু দুঃখের বিষয় হলো সময়টা এসে গেছে। আমি খুব ভেবে-চিন্তে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। এই বিশ্বকাপই আমার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ।’

উইলি ইংল্যান্ডের হয়ে কোন টেস্ট খেলেননি। ৭০ ওয়ানডে খেলেছেন তিনি। উইকেট নিয়েছেন ৯৪টি। বিশ্বকাপে তার দলের আর তিন ম্যাচ বাকি আছে। বাঁ-হাতি এই পেসার ৪৩টি আন্তর্জাতিক টি-২০ খেলে ৫১ উইকেট নিয়েছেন।

এসআর