ঢাকাMonday , 20 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মোঃ জাকির হোসেন
এপ্রিল ১৬, ২০২৪ ৫:১৩ অপরাহ্ণ । ৪২ জন
link Copied

ময়মনসিংহের তারাকান্দায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো অন্তত ৩০ জন। তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৭ টায় ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের তারাকান্দা কোদালধর রুপচন্দ্রপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস এবং ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুর গামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুর্ঘটনায় দুটি বাস রাস্তার পাশে ধান ক্ষেতে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হয়। এবং অন্তত আরো ৩০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তারাকান্দা থানার ওসি মোঃ ওয়াজেদ আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। একজন মহিলার মরদেহ উদ্ধার করে তারাকান্দা থানা হেফাজতে নেয়া হয়েছে এবং আরেকজনের মরদেহ গাড়ির নিচে চাপা পড়ে আছে ফায়ার সার্ভিস তাদের উদ্ধার কাজ চালাচ্ছে এবং সড়কে যানচলাচল পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।