ঢাকাSaturday , 13 April 2024

মানুষের দুর্দশাকে পুঁজি করা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

আবদুর রহিম
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:২৭ অপরাহ্ণ । ৯৫ জন
link Copied

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে পাইকারি ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, ব্যবসায়ীরা শুল্ক কমালে সময়মতো পণ্য সরবারাহ করে না। কোনো মিল পণ্য সরবরাহ বন্ধ করলে তার গেট বন্ধ হবে, হয় ভালোভাবে ব্যবসা করতে হবে, না হয় ব্যবসা বন্ধ করতে হবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার পবিত্র রমজান মাসকে সামনে রেখে এই মতবিনিময় সভার আয়োজন করেন খাতুনগজ্ঞ ট্রেড এন্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেন, আমদানিকারক এবং মিল মালিক সরবরাহ লাইনে সমস্যা তৈরি করে। পুলিশ, ভোক্তা অধিদফতর দিয়ে বাজার নিয়ন্ত্রণ সম্ভব নয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, ভোক্তা অধিকার অধিদফতরের ডিজি এ এইচ এম সফিউজ্জামান, খাতুনগজ্ঞ ট্রেড এন্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ ছগির আহমেদসহ অন্যরা।

মতবিনিময় সভায় বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু আরো বলেন, মানুষের দুঃখ দুদর্শাকে পুঁজি করে যারা ব্যবসা করতে চায়, আমরা সেই সব মখোশদারীদের বিরুদ্ধে শক্ত অবস্থান ঘোষণা করছি।

এইছাড়া প্রতিমন্ত্রী নগরীতে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন। সেখানে উপস্থিত ছিলেন, টিসিবি চেয়ারম্যান, ভোক্তাধিকার মহাপরিচালক, চট্টগ্রাম বন্দর আসনের সংসদ সদস্য এম এ লতিফ ও কাউন্সিলর এবং চট্টগ্রামের সকল টিসিবি ডিলাররা।