ঢাকাSunday , 25 February 2024

নান্দাইলে পাওনা টাকা চাইতে গিয়ে নির্মম হত্যার শিকার সাদেক

তৌহিদুল ইসলাম সরকার
ডিসেম্বর ১৭, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ । ৪৫ জন
link Copied

ময়মনসিংহের নান্দাইল ধান বিক্রির পাওনা টাকা চাইতে গিয়ে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে সাদেক মিয়া (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

রবিবার সকালে উপজেলার চর-বেতাগৈর ইউনিয়নের চর- কোমরভাঙ্গা গ্রামের ঘটনা ঘটে। নিহত সাদেক মিয়া একই গ্রামের কেরামত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় বেশ কিছুদিন আগে সাদেক মিয়ার আপন চাচাতো ভাই আব্দুল মতিন এর ছেলে সবুজ মিয়ার কাছে ধান বিক্রি করেন, সাদেক মিয়া। ঘটনার দিন সকালে সবুজের ঘরের সামনে গিয়ে টাকা চান সাদেক মিয়া।
এ নিয়ে দুজনের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায়ে সবুজ মিয়া হাতের কাছে টাকা লাঠি দিয়ে সাবেককে পিটাতে থাকে। এসময় বাড়ির লোকজন দৌড়াদৌড়ি করে এগিয়ে এসে সবুজকে নিভৃত করেন।

পরে স্থানীয় ও সাদেকের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়ার সময় পথে মধ্যে তার মৃত্যু হয়।

স্থানে ওইপি সদস্য ফিরোজ আলী বলেন তারা সম্পর্কে আপন চাচাতো ভাই। ধান বিক্রির টাকা চাইতে গেলে এমন নির্মম হত্যাকাণ্ডের শিকার হন সাদেক মিয়া।

নান্দাইল মডেল থানার (ওসি) আব্দুল মজিদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।