ঢাকাWednesday , 24 July 2024
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে নিহত: গ্রেপ্তার ১

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ । ৬৯ জন
link Copied

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে নিহতের ঘটনায় একজনকে প্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতর নাম মোহাম্মদ আলী (২৬)। সে নগরীর কালিবাড়ি গুদারাঘাট এলাকার বিল্লালের পুত্র।

শুক্রবার বিকাল ৩ টায় নগরীর কালীবাড়ি এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে মোহাম্মদ আলীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আসামির হত্যাকাণ্ডে ব্যবহৃত হোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

ছিনতাইকারীর হাতে নিহতের নাম গোপাল পাল (৪৬)। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পাগলজুর চৌরাপাড়া এলাকার ললিত চন্দ্র পালের পুত্র।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ এসব তথ্য জানান।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে যাত্রী গোপাল স্ব-পরিবারে ঢাকা যাওয়ার জন্য স্টেশনের অপেক্ষায় ছিলেন। সময় প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য রেলওয়ে স্টেশন এর ৫ নম্বর প্লাটফর্মে গেলে ছিনতাইকারীর কবলে পড়ে। ছিনতাই কারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে পরিবারের লোকজনের কাছে আসলে পরিবার ও স্থানীয়দের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় পরের দিন ২২ ফেব্রুয়ারি নিহতের স্ত্রী জবা রানী বিশ্বাস ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা দায়ের করেন।

এর পরিপ্রেক্ষিতে তথ্য উপাত্ত সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কালিবাড়ি এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে ঝোপড়ার ভিতরে নেশারত অবস্থায় গ্রেফতার করে পুলিশ। এসময় আসামি হত্যাকাণ্ড ব্যবহৃত হোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানাই, ধৃত আসামের বিরুদ্ধে মাদক অস্ত্র ডাকাতি প্রস্তুতি এবং চুরি সহ পাঁচটি মামলা রয়েছে।