ঢাকাSaturday , 13 April 2024

পাসপোর্ট নিয়ে ঘরে ফেরা হলো না পিরোজপুরের রিফাত মুন্সির

মোঃ নুর উদ্দিন
এপ্রিল ২, ২০২৪ ৮:৩৮ অপরাহ্ণ । ১৭ জন
link Copied

পিরোজপুরে পাসপোর্ট আনতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় জহিরুল ইসলাম রিফাত মুন্সি (২৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আসফাক আহম্মেদ সাজিদ (২৫)।

সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে পিরোজপুর-বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে (বেকুটিয়া সেতু) প্রাইভেটকার ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহত জহিরুল ইসলাম রিফাত মুন্সি জেলার ভান্ডারিয়া পৌর শহরের পুরাতন ইস্টিমারঘাট এলাকার অবসরপ্রাপ্ত উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ হালিম মুন্সির পুত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, পিরোজপুরে পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট আনতে মোটর সাইকেল নিয়ে ঘর থেকে বের হন রিফাত ও তার বন্ধু সাজিদ। আসার পথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কুমিরমারা প্রান্তে কাউখালী উপজেলার বেকুটিয়ার দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল।

অন্যদিকে পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা প্রান্ত থেকে রিফাত ও সাজিদ মোটর সাইকেলে যাচ্ছিল। এসময় মোটর সাইকেলের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রিফাত ও সাজিদ গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হয়। যাওয়ার পাথে রিফাত মুন্সি মারাযান।

এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক ও আরোহীরা পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আসিকুজ্জামান জানান, মোটর সাইকেলের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেলে পাঠানো হলে পথে একজনের মুত্যু হয়েছে। প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে।