ঢাকাSunday , 25 February 2024

আইইবিতে পৌষ উৎসব উদযাপন

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২১, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ । ৯০ জন
link Copied

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি), ঢাকা কেন্দ্রের উদ্যোগে গত শনিবার বিকাল সাড়ে ৩টায় আইইবি মিলনায়তনে ’পৌষ উৎসব-১৪৩০’ উদযাপিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ-এর প্রেসিডেন্ট এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর এমপি। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আইইবির সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী এস.এম. মনজুরুল হক মঞ্জু।

আইইবি, ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের সভাপতিত্বে ও ঢাকা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইইবির ভাইস-প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) প্রকৌশলী মো. নূরুজ্জামান, আইইবির ভাইস-প্রেসিডেন্ট (এইচআরডি) প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, আইইবির ভাইস-প্রেসিডেন্ট (এসএন্ডডব্লিউ) প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), পিইঞ্জ এবং আইইবির ভাইস-প্রেসিডেন্ট (একাডেমিক ও আন্তর্জাতিক) প্রকৌশলী কাজী খায়রুল বাশার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইইবি, ঢাকা কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান (প্রশাসন, পিএন্ডএসডব্লিউ) প্রকৌশলী হাবিব আহমদ হালিম (মুরাদ)।

এ ছাড়া ধন্যবাদ জ্ঞাপন করেন আইইবি, ঢাকা কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান (একাডেমিক ও এইচআরডি) প্রকৌশলী শেখ মাছুম কামাল। পৌষ উৎসবে বিভিন্ন পিঠাপুলির পাশাপাশি এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।