ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

তারাকান্দায় নবাগত ইউএনও নাজনীন সুলতানার যোগদানে মতবিনিময় সভা

ফজলে এলাহি ঢালী
মার্চ ১২, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ । ১৫১ জন
link Copied

ময়মনসিংহের তারাকান্দায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)হিসেবে যোগদান করেছেন বিসিএস ৩৪-তম ব্যাচের অন্যতম চৌকস কর্মকর্তা নাজনীন সুলতানা। উপজেলার সাবেক নির্বাহী অফিসার শাকিল আহমেদ তরফদারের পর নতুন উপজেলা নির্বাহী হিসেবে যোগদান করেন তিনি।

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে গত ১০ মার্চ এ তথ্য জানানো হয় এবং সেই দিনই তিনি তারাকান্দায় যোগদান করেন। এদিকে ১১ মার্চ প্রথম কার্য দিবসের পর ১২ মার্চ দ্বিতীয় কার্যদিবসে বেলা ১ টায় তারাকান্দায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ইউএনও নাজনীন সুলতানা।

তারাকান্দায় সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা বলেন, আমার জন্ম গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলায়। বাংলাদেশ সিভিল সার্ভিসের নিয়ম অনুযায়ী নিজ উপজেলায় আমরা কাজ করতে পারিনা। আমাদেরকে অন্য উপজেলায় কাজ করতে হয়। সেইমতে আমি আপনাদের উপজেলায় যোগদান করেছি। আজ থেকে এটাই আমার নিজ উপজেলা। আমি হয়তো সকলকে খুশি করতে পারবোনা, চাইলেই অনেককে অনেক কিছু দিতেও পারবোনা। কারণ আইনের অনেক বাধ্যবাধকতা রয়েছে। তবে আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি। তারাকান্দাকে এগিয়ে নিতে সরকারের সিদ্ধান্ত মেনে সকল কাজে প্রতিনিয়ত অংশগ্রহণের আশা রয়েছে আমার। আমাকে আপনাদের গুরুত্বপূর্ণ সময় দানের জন্য সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তারাকান্দায় নবাগত ইউএনও-র সাথে মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন- তারাকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.ফজলে এলাহি ঢালী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডেইলী এক্সপ্রেসের তারাকান্দা উপজেলা প্রতিনিধি শহীদুল্লাহ খান, তারাকান্দা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি রফিক বিশ্বাস,সাধারণ সম্পাদক সায়ের আলমগীর সরকার টুটুল মাষ্টার, দৈনিক আমাদের সময়ের তারাকান্দা উপজেলা প্রতিনিধি নাজমুল হক, সবুজ বাংলাদেশের উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবীর প্রমুখ।